Skip Ribbon Commands
Skip to main content

Windows Marketplace
For more details log on to
www.windowsmarketplace.com
উইনডোজ্ মার্কেটপ্লেস


উইনডোজ্ মার্কেটপ্লেস সমস্ত মাইক্রোসফট সফটওয়্যার পণ্যের জন্য একটি অনলাইন শপ যেমন- অপারেটিং সিস্টেম, প্রোডাক্টিভিটি স্যুইটস্ (উত্পাদনের জন্য ব্যবহৃত সংশ্লিষ্ট বিষয়সমষ্টি), অ্যাপস্ (অ্যাপ্লিকেশনস্ বা প্রায়োগিক প্রোগ্রাম) এবং অন্যান্য। একটি উইনডোজ্ লাইভ আইডি ব্যবহার করে এতে প্রবেশ করা যায়।


উইনডোজ্ মার্কেটপ্লেস একটি ডিজিটাল লকার প্রদান করে যেটা আপনাকে পণ্যদ্রব্য এবং পণ্যদ্রব্যের তালিকা দেখতে সাহায্য করে। একটি নিরাপদ ডিজিটাল লকারের সহায়তায় আপনি ক্রয় করা সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন। এই সুবিধা শুধুমাত্র যুক্তরাষ্ট্রের খরিদ্দারদের জন্য প্রাপ্ত।


মাইক্রোসফট ২০০৮ সালে ঘোষণা করে যে, তারা আর উইনডোজ্ মার্কেটপ্লেস চালু রাখবে না, বিকল্প হিসাবে মানুষকে তাদের মাইক্রোসফট স্টোরে যেতে হবে। ২০০৯ সালের শুরুতে, মোবাইলের জন্য উইনডোজ্ মার্কেটপ্লেস চালু হয়েছিল, পরে এটাও উইনডোজ্ ফোন সেভেন মার্কেটপ্লেসে পুনর্গঠিত করা হয়েছিল।


উইনডোজ্ মার্কেটপ্লেস সাম্প্রতিক মাইক্রোসফট স্টোরে পুনঃনির্দেশীকরণ করে। মাইক্রোসফট স্টোর ব্যাপকমাত্রায় বৈচিত্র্য প্রদান করে যেমন উইনডোজ্, অফিস প্রোডাক্টিভিটি স্যুইটস্, ডিজাইন টুলস, ডেভলপার টুলস, বই, নেটবুক, ল্যাপটপ, উইনডোজ্ ফোনসমূহ, খেলা, আনুষঙ্গিক উপকরণ এবং আরো অনেক কিছু।


শপিং পদ্ধতিটি সহজে ব্যবহারযোগ্য যেহেতু এটি দ্রুত সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ দ্রব্যগুলি হোম পেজে দেখায়। আপনি আপনার ক্রয় করা পণ্য কতটা খাঁটি সে সম্পর্কে নিশ্চিত হয়ে একটি ক্লিকের মাধ্যমে আপনার পছন্দের সফটওয়্যার ও হার্ডওয়্যারটি কিনতে পারেন। নির্দিষ্ট কোনো দেশে দ্রুত ন্যায্য মুল্যে মালপত্র সরবরাহ সুনিশ্চিত করতে দেশানুসারী ব্যবস্থা আছে।


আরও বিস্তারিত জানতে লগ অন করুন www.windowsmarketplace.com

This site uses Unicode and Open Type fonts for Indic Languages. Powered by Microsoft SharePoint 2013.
©2016 Microsoft Corporation. All rights reserved.